কোরবানির ঈদ আয়োজনে রঙ বাংলাদেশ

উৎসবের আনন্দে ঈদ উদযাপিত হয় সব সময়েই। সেই আনন্দে অনন্যা মাত্রা যোগ করে নতুন পোশাক। কোরবানির পশু কেনায় ব্যস্ত সময় পার করলেও ঈদের বন্ধে নতুন পোশাক পড়ে আনন্দ উদযাপন করা আমাদের ঈদ উৎসবের অংশই হয়ে গেছে। কোরবানির ঈদ যেহেতু আমাদের ত্যাগের মহিমায় উদযাপিত হয় ফলে পোশাকেও সেই ভাবটা থাকা প্রয়োজন। দেশের শীষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ এবারের ঈদ উল আযহাতে নিয়ে এসেছে ঈদ উপযোগী পোশাক; সকলের জন্যে।

রঙ বাংলাদেশ সব সময়েই সময়, স্থান, কাল, পাত্র বিবেচনায় পোশাক ডিজাইন ও তৈরি করে। ফলে প্রতিটি সময়েই রঙ বাংলাদেশ এর পোশাক ক্রেতাদের জন্য থাকে পছন্দনীয় এবং আরামদায়ক। ঈদ আয়োজনের পোশাকে এবার থাকছে শাড়ি, ব্লাউজ, কামিজ, ফ্রক, সালোয়ার কামিজ (থ্রি পিস), টপস, টিউনিক, পাঞ্জাবী, পায়জামা, শার্ট, টি-শার্ট। এছাড়াও রয়েছে বিভিন্ন প্রকার ব্যাগ, সিরামিক মগ, উত্তরিও। পোশাকের সাথে রয়েছে মানানসই বিভিন্ন প্রকার মেটাল ও কাঠের তৈরি জুয়েলারি।

থিমভিত্তিক কালেকশনের পোশাক রঙ বাংলাদেশের বৈশিষ্ট্য। মূল থিম ক্লাসিক্যাল ফোর এলিমেন্টস ব্যবহার করা হয়েছে প্রতিটি পোশাকের মধ্যেই। তবে যেহেতু গ্রীষ্মকাল শেষে বর্ষার প্রারম্ভে ঈদ তাই পোশাক ডিজাইনে সচেতনভাবেই রাখা রয়েছে ফোর এলিমেন্টস এর ওয়াটার বা পানি থিম। পাশাপাশি আলপনা ও জিওমেট্রিক থিমেও পোশাক ডিজাইন করা যা এনেছে আলাদা বৈচিত্র্যময়তা।

পোশাক তৈরিতে ব্যবহার হয়েছে উন্নতমানের কটন, স্লাব কটন, লিলেন, হাফ সিল্ক, জরজেট ফেব্রিক্স এর বিভিন্ন কম্বিনেশন এবং সেইসাথে ভ্যাল্যু এড করা হয়েছে বিভিন্ন প্রকার স্কিনপ্রিন্ট, ব্লক প্রিন্ট, কারচুপি, এম্বয়ডারি, প্যাচওয়ার্ক এবং কাট এন্ড স্যু এর মাধ্যমে। ক্রেতাসাধারণের জন্যে সেলাইবিহীন থ্রিপিস সেলাই ও শাড়ির সাথে প্রয়োজনীয় অনুষঙ্গ ব্লাউজ বা পেটিকোট তৈরি করেও নিতে পারবেন রঙ বাংলাদেশ এর যেকোন আউটলেট থেকে।

এই সময়ে ঈদ বাজেটে স্বস্তি আনতে আছে বিশেষ অফারও, নির্দিষ্ট বৈচিত্র্যময় পণ্যে ৫০% মূল্যছাড় । এছাড়াও আছে রঙস্বজন মেম্বারশিপ কার্ডে সকল পণ্যে শর্তহীন ১৫% মূল্যছাড়। 

রঙ বাংলাদেশ এর ঢাকা ও ঢাকার বাহিরের ২০টি আউটলেটেই পাওয়া যাবে ঈদ উল আযহা সংগ্রহ। ভিড় এড়িয়ে ঘরে বসে কেনাকাটার জন্য রয়েছে ই-কমার্স সাইট www.rang-bd.com এবং ফেসবুক পেজ www.facebook.com/rangbangladesh. যেকোন প্রয়োজনে ফোন / হোয়াটসঅ্যাপে রয়েছে সাহায্যকারী  01777744344 এবং 01799998877 নম্বরে।

রঙ বাংলাদেশ এর রবীন্দ্রজয়ন্তী
দুরন্ত বর্ষায় উড়ন্ত অফার

Leave a Reply

Close My Cart
Close Recently Viewed
Close
Close
Categories